টপ পোষ্ট

আদরের জামাই এ কি কান্ড ঘটালো শাশুড়ির সাথে !!

0

জীবনের শেষ সম্বল নিয়ে আত্মীয়ের বাড়িতে এসেছিলেন বৃদ্ধা। কিন্তু যে বাড়িকে নিরাপদ আশ্রয় বলে ভেবেছিলেন, সেখানে এসেই সর্বস্ব খোয়ালেন তিনি।

প্রায় পাঁচ লক্ষ টাকা চুরি গিয়েছে তার। ঘটনার পর থেকেই রহস্যজনকভাবে উধাও হয়েছে বৃদ্ধার বোনের জামাইও। ফলে তার উপরেই প্রাথমিক সন্দেহ করছে পুলিশ।

 

ঘটনাটি ঘটেছে ভারতের সোনারপুর থানা এলাকার হরহরিতলায়। উত্তরপ্রদেশের বাসিন্দা সুমিত্রা পাঠক বিধবা ও সন্তানহীনা। তার বাকি বোনেরা সোনারপুর এলাকায় থাকেন। উত্তরপ্রদেশের জমি, জায়গা বিক্রি করে প্রায় পাঁচ লক্ষ টাকা নিয়ে হরিহরপাড়ায় বোনের মেয়ের বাড়িতে ওঠেন তিনি।

জমি বিক্রির টাকা একটি স্যুটকেসে রেখেছিলেন সুমিত্রাদেবী। তার অভিযোগ, মঙ্গলবার সকালে উঠে তিনি দেখেন স্যুটকেসের বাইরে জিনিসপত্র অগোছালোভাবে পড়ে রয়েছে। সন্দেহ হওযায় স্যুটকেস খুলে দেখেন, ৪ লক্ষ ৯০ হাজার টাকার মধ্যে ৪ লক্ষ ৮০ হাজার টাকা উধাও।

 

ঘটনার পরই সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন বৃদ্ধা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় বাড়ির কেউ জড়িত, নাকি বাইরে থেকে কেউ এসে এই ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

তবে ঘটনাটি সামনে আসার পর থেকেই পলাতক সুমিত্রা দেবীর বোনের জামাই শাজাহান মণ্ডল। পলাতক শাজাহানই এই কাণ্ড ঘটিয়েছে বলে তদন্তকারীদের অনুমান।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন