টপ পোষ্ট

ক্ষমতায় না যাওয়া পর্যন্ত নিজেকে যা মনে করেন না এরশাদ !

0

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে (জাপা) নিয়েই গ্রহণযোগ্য নির্বাচনে যেতে হবে। এ নির্বাচনে জাপা-ই ক্ষমতায় যাবে। জাপাকে ক্ষমতায় না দেখা পর্যন্ত আমি নিজেকে বৃদ্ধ মনে করি না। ইনশাল্লাহ আমি এগিয়ে যাবো তরুণের মতো।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে পিরোজপুরের মঠবাড়িয়ার শহীদ মোস্তফা খেলার মাঠে স্থানীয় জাতীয় পার্টির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ ও বিএনপির শাসনে নয়, জাতীয় পার্টি ক্ষমতায় এলেই দেশের মানুষ নিরাপদে থাকবে। জাপা কোনো প্রতিহিংসা বা জ্বালাও-পোড়াও এবং হরতাল ও সন্ত্রাসের রাজনীতি করে না। আমরা শান্তিতে বিশ্বাসী। আমরা জনগণের বন্ধু।

তিনি বলেন, আমার ৯ বছরের শাসনামলে উপজেলা ও জেলা প্রবর্তন করেছি। সারা দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছি। উপজেলা পর্যায়ে আদালত করেছি। তারপরও বিএনপি সরকার আমাকে ৬ বছর কারাগারে পাঠিয়ে নির্যাতন করেছে।

এসময় মঠবাড়িয়ার জনগণের উদ্দেশে তিনি বলেন, ডা. ফরাজীকে আগামীতে এমপি নির্বাচিত করলে তাকে মন্ত্রিত্ব দেওয়া হবে। আমি এটাই চাই, আপনারা তাকে ভোট দেন।

সমাবেশে জাপার মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার অভিযোগ করেন, স্থানীয় উপজেলা চেয়ারম্যানের লেলিয়ে দেওয়া সন্ত্রাসী বাহিনী মানুষকে সমাবেশে আসতে বাধা দিয়েছে, মারধর করেছে। ২৪ ঘণ্টার মধ্যে উপজেলা চেয়ারম্যান ও থানার ওসির বিরুদ্ধে ব্যবস্থা না নিলে প্রয়োজনে সংসদ বর্জন করবে জাপা।

সমাবেশে স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজী প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন। এতে সভাপতিত্ব করেন মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. নাজমুল আহসান কবীর।

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, মুজিবুল হক চুন্নু, মশিউর রহমান রাঙা, খুলনা মহানগর জাপা সভাপতি শফিকুল ইসলাম মধু প্রমুখ বক্তব্য দেন।

শেয়ার করুণ

আপনার মন্তব্য দিন